শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

মুলাদী সদর ইউনিয়ন ও নাজিরপুর ইউনিয়নে ওয়ার্কার্স পার্টির কেন্দ্র ঘোষিত লিফলেট বিতরন

মুলাদী প্রতিনিধি
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্র ঘোষিত সপ্তাহ ব্যপি কর্মসূচির অংশ হিসেবে ২৭/০৯/২০২৩ ইং তারিখ বুধবার সকাল ১০ ঘটিকায় ওয়ার্কার্স পার্টির গন সংগঠন বাংলাদেশ ক্ষেত মজুর ইউনিয়ন মুলাদী উপজেলা কমিটির সহ সভাপতি ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি মুলাদী সরদ ইউনিয়ন প্রাথমিক কমিটির সম্পাদক আকতার হোসেন মোল্লার নেতৃত্বে ভাংগারমোনা, পাইতিখোলা, কুতুবপুর বাজার হয়ে নাজিরপুর ইউনিয়নের নাতিরহাট, নাজিরপুর বাজারে লিফলেট বিতরন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির উপজেলা কমিটির সভাপতি ও ক্ষেত মজুর ইউনিয়নের বরিশাল জেলা কমিটির সহ সভাপতি কমরেড এম এ গফুর মোল্লা। তার সঙ্গে ছিলেন, উপজেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ মোতালেব বেপারী, সদস্য জাকির হোসেন মাল, এ ছাড়াও ছিলেন ক্ষেত মজুর ইউনিয়নের মুলাদী উপজেলা কমিটি যুগ্ন সম্পাদক এমদাদুল মোল্লা, কাজিরচর ইউনিয়নের সভাপতি জসিম চৌকিদার সাধারন সম্পাদক, যতিন রায়, ছাত্র মৈত্রীর উপজেলা কমিটির সাধারন সম্পাদক কামরুল হাসান, ক্ষেত মজুরের জিয়া মাতুব্বর, নূর ইসলাম হাওলাদার, রিপন শরিফ, শামীম, বেল্লাল হোসেন, সোহেল সহ দলীয় আরো কয়েকজন। মূল দলের ৩ জন ছাড়া অন্য কোন সদস্য উক্ত কর্মসূচিতে যোগদান করেন নাই। নাজিরপুর, বাটামারা,গাছুয়া, চরকালেখান ও পৌরসভার কোন সদস্য সংগঠনের কর্মসূতে অংশগ্রহন করে নাই। গত ২৬/০৯/২০২৩ ইং তারিখ কাজিরচর ইউনিয়নের কর্মসূচিতে শান্তিদাশ, দেলোয়া হোসেন,জসিম, মস্তফা বয়াতি, খলিল পালোয়ান সহ আরো কয়েকজনের নাম গত কালের নিউজে উল্লেখ না হওয়ায় তাদের নিকট ক্ষামা প্রার্থনা করা হয়।


আগামী ৩০/০৯/২০২৩ ইং তারিখ বরিশালে মুলাদীর প্রতি ইউনিয়ন ও পৌরসভা থেকে ৫জন করে মোট ৪০জন সদস্য সকাল ১০ ঘটিকায় টাউন হল চত্বেরে পার্টির সভায় যোগদান করার জন্য সকলকে অনুরোধ করা হল। মুলাদী উপজেলা কমিটির সকল সদস্য অবশ্যই বরিশালের সভায় যোগদান করিবেন। নাজিরপুরের বানিমর্দন জয় বাংলার হাটে বিকাল ৩ টায় সংগঠনের মাত্র ৬জন কর্মীরা লিফলেট বিতরন করেন তাদের নেতৃত্বে ক্ষেত মজুর ইউনিয়নের স্থানীয় নেতা ও মূল দলের প্রার্থী সভ্য মোঃ সুলতান হাওলাদার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com